‘রামোসের ট্যাকেলটা রেসলিংয়ের মতো ছিল’ - News24

Header Ads

‘রামোসের ট্যাকেলটা রেসলিংয়ের মতো ছিল’

শনিবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ইনজুরিতে পরে ম্যাচের ৩২ মিনিটেই উঠে যেতে হয় দলের সেরা খেলোয়াড় মোহাম্মদ সালাহকে। যার মাশুল দিতে হয় ফাইনাল ম্যাচ হেরে। দলের সেরা তারকার মাঠে অনুপস্থিতি ম্যাচ থেকে অনেকটাই ছিটকে দেয় লিভারপুলকে। অনেকেই র‍্যামোসের এই ট্যাকেলকে স্বাভাবিক চোখে দেখলেও লিভারপুল কোচ পুরোপুরি নাখোশ র‍্যামোসের এই ফাউলে। সালাহকে করা ফাউলটি অনেকটা রেসলিং খেলার মত লেগেছে তার কাছে।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে ক্লপ বলেন, ‘অভিনন্দন রিয়াল মাদ্রিদকে, ভুলে গেলে চলবেনা তারা চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতেছে। অবশ্যই খেলায় এটি গুরুত্বপূর্ণ মুহূর্ত ছিল (সালাহের ইনজুরি)। আমি জানি যদি ম্যাচ হারার পর এমন কোন কথা হয় যে আপনি হেরেছেন, সেটা বুঝায় যে আপনি খুব বাজে ভাবে হেরেছেন, তবে আমার কাছে এটা খুবই বাজে একটা ট্যাকল ছিল। অনেকটা রেসলিং খেলার মত ছিল এই ট্যাকেলটা, আর দুর্ভাগ্য যে মোহাম্মাদ সালাহ কাঁধে চোট পেয়েছে।’ 

ম্যাচের শুরু থেকেই দারুণ আক্রমণাত্মক ফুটবল খেলা উপহার দেয় লিভারপুল। তবে সালাহের ইনজুরি যেন অনেকটাই স্থবির করে দেয় তাদের আক্রমণকে। সেই ফায়দা তুলেই গ্যারাথ বেলের জোড়া গোল এবং করিম বেনজামার করা একমাত্র গোলে লিভারপুলকে ৩-১ গোলে হারিয়ে টানা তৃতীয়বারের মত চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা ঘরে তোলে রিয়াল মাদ্রিদ।

No comments

Powered by Blogger.